আজ || মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম :
 


কালিগঞ্জে মাদকসেবীদের কবল থেকে ছেলেকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার পিতা

পুত্রকে মাদকসেবীদের কবল থেকে রক্ষা করতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন শামছুর রহমান গাজী (৫৫) নামের এক অসহায় পিতা। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের মৃত জেহের আলী গাজীর ছেলে। ঘটনাটি ঘটেছে রবিবার (২১ জুন) সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলার দুদলী নতুন হাটখোলা এলাকায়। উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগে ভুক্তভোগি পিতা শামছুর রহমান জানান, চরপানিয়া গ্রামের বাবর আলী মোড়লের ছেলে শফিকুল ইসলাম একজন চিহ্নিত মাদকসেবী। প্রতিদিন তার বাড়িতে মাদক সেবনের আসর বসে। সেখানে মাদকসেবীসহ বিভিন্ন বখাটে ও চিহ্নিত অপরাধীরা নিয়মিত যাতায়াত করে থাকে। গত রবিবার বিকালে তার ছেলে আহসান হাবীবকে চরপানিয়া গ্রামে শফিকুল ইসলামের বাড়ির মাদকের আখড়ায় ডেকে নিয়ে যায় একই গ্রামের আকবর হোসেনের ছেলে আলম হোসেন। বিষয়টি জানতে পেরে ওইদিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তিনি দুদলী নতুন হাটখোলায় জনৈক সিরাজের চায়ের দোকানের সামনে মাদকসেবী শফিকুল ইসলামের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে যান। এ সময় মাদক সম্রাট শফিকুল ইসলাম ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে সাংবাদিক পরিচয়দানকারী এক চিহ্নিত টাউটের ইন্ধনে শফিকুল ইসলাম তার পাটনার বাবুল মোল্যা ও দুদলী গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাত্তার গাজী পরস্পর সংঘবদ্ধ হয়ে শামছুর রহমানের উপর হামলা চালায়। তাদের এলোপাথাড়ি মারপিটে গুরুতর আহত হন শামছুর রহমান।
এ ঘটনা জানতে পেরে শামছুর রহমানের চাচাত ভাই বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী এগিয়ে গেলে তাকেও মারপিট করতে উদ্যত হয় ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে ঐ দুর্বৃত্তরা। এক পর্যায়ে এলাকাবাসীর সহযোগিতায় চিকিৎসা নিয়ে রবিবার রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার শামছুর রহমান।
এদিকে স্কুল,কলেজের শিক্ষার্থী ও যুব সমাজকে রক্ষা করার জন্য এলাকা থেকে মাদকের আখড়া ধ্বংস এবং চিহ্নিত মাদকসেবীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন ভুক্তভোগী শামছুর রহমানসহ এলাকার সচেতন মহল।
এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হুসেন বলেন, উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top